Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৫ August ২০২১

বিউবো’র সাংস্কৃতিক প্রযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2020-03-09

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত ৮ মার্চ বিদ্যুৎ ভবনের মুক্তি হলে অনুষ্ঠিত হয়। বিউবো’র সদস্য অর্থ সেলিম আবেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিউবো চেয়ারম্যান প্রকৌশলী মো. বেলায়েত হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানের শুরুতে পুরস্কারপ্রাপ্ত প্রতিযোগীরা গান, কবিতা ও নৃত্য পরিবেশন করেন। এছাড়াও, কবিতা আবৃত্তি করেন প্রধান প্রকৌশলী উৎপাদন আশুতোষ রায় ও প্রধান প্রকৌশী পূর্তকর্ম আব্দুল্লাহ নোমান।

বিউবো’র সাংস্কৃতিক উপ-পরিষদের সভাপতি ও পরিচালক তদন্ত ও শৃংখলা পরিদপ্তর নাসরিন পরভীন এবং উপ-পরিষদের সম্পাদক ও পরিচালক অর্থ মো. আনোয়ার হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিউবো’র ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ নোমান। এসময় সদস্য বিতরণ মো. কাওসার আমীর আলীসহ বিউবো’র ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৫ থেকে ৭ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিউবো ও আওতাধীন কোম্পানির কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানরাসহ ৬৩ জন প্রতিযোগী বিভিন্ন ক্যাটাগরিতে অংশ নেন।