Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৩ জুন ২০২৩

বিউবোতে "চিরঞ্জীব মুজিব" শীর্ষক চলচ্চিত্রের ৩০২ তম প্রদর্শনী


প্রকাশন তারিখ : 2023-06-13

 

১২ জুন ঢাকাস্থ বিদ্যুৎ ভবনের মুক্তি হল ও বিজয় হলে একযোগে “চিরঞ্জীব মুজিব” পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্রটি প্রদর্শিত হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তাঁর বোন শেখ রেহানা নিবেদিত চলচ্চিত্রটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘‘অসমাপ্ত আত্মজীবনী’’ অবলম্বনে নির্মিত। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের নির্দেশে এ প্রদর্শনীর আয়োজন করে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

 

এ প্রদর্শনীর উদ্বোধন করেন বিউবো চেয়ারম্যান (গ্রেড-১) প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান। এ সময় বিউবো’র সদস্যবৃন্দসহ সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। বিউবো চেয়ারম্যান প্রদর্শনীর শুরুতে চলচ্চিত্র প্রযোজক লিটন হায়দারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। পরবর্তীতে বিউবো সদস্য উৎপাদন প্রকৌশলী এস এম ওয়াজেদ আলী সরদার ও সদস্য বিতরণ প্রকৌশলী মোঃ মিজানুর রহমান এর নিকট মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক স্বাক্ষরিত চলচ্চিত্রটির অফিশিয়াল পোস্টার হস্তান্তর করেন চলচ্চিত্র প্রযোজক লিটন হায়দার। 

 

উল্লেখ্য, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে প্রদর্শিত এ চলচ্চিত্রটি ছিল “চিরঞ্জীব মুজিব” শীর্ষক চলচ্চিত্রের ৩০২ তম প্রদর্শনী।