Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৮ August ২০২২

জাতীয় শোক দিবস উপলক্ষে বিউবো'র ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2022-08-27

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বিউবো’র উদ্যোগে জুম অ্যাপের মাধ্যমে “বঙ্গবন্ধুর জীবনাদর্শ ও শোকাবহ ১৫ আগস্ট” শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল ২৭ আগস্ট অনুষ্ঠিত হয়।

বিউবো চেয়ারম্যান প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি। প্রধান আলোচক ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর মুখ্যসচিব (অবসরপ্রাপ্ত), প্রধানমন্ত্রীর কার্যালয় এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব ড. কামাল আব্দুল নাসের চৌধুরী। আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সচিব, বিদ্যুৎ বিভাগ মোঃ হাবিবুর রহমান।  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিউবো’র সদস্য প্রশাসন মোঃ সাঈদ কুতুব। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিউবো’র সদস্য উৎপাদন মোঃ আশরাফুল ইসলাম, সদস্য পরিকল্পনা ও উন্নয়ন ধূর্জটী প্রসাদ সেন, ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রর প্রধান প্রকৌশলী মোঃ জহুরুল ইসলাম ও বিতরণ দক্ষিণাঞ্চল, চট্টগ্রামের প্রধান প্রকৌশলী মোঃ রেজাউল করিম।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিদ্যুৎ খাতের বিভিন্ন সংস্থা/কোম্পানির প্রধানগণ, বিদ্যুৎ বিভাগের ঊধ্বর্তন কর্মকর্তাগণ, বিউবো’র সদস্যবৃন্দ ও ঊধ্বর্তন কর্মকর্তাগণসহ সর্বস্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। বিউবো’র পরিচালক, প্রশিক্ষণ ও পেশা উন্নয়ন পরিদপ্তর জাকিয়া নাজনীন পান্না ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। দোয়া পরিচালনা করেন বিউবো’র মসজিদের ইমাম মাওলানা আল আমীন।