Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৬ ফেব্রুয়ারি ২০২৪

বিউবো'র নবনির্মিত মেডিসিন স্টোরের শুভ উদ্বোধন


প্রকাশন তারিখ : 2024-02-06

 

আজ ৬ ফেব্রুয়ারি বিউবো’র নবনির্মিত মেডিসিন স্টোরের শুভ উদ্বোধন করেন বিউবো চেয়ারম্যান (গ্রেড-১) প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান। ওয়াপদা ভবনের দ্বিতীয় তলায় অবস্থিত ১৩৩ নম্বর কক্ষের ফিতা কেটে উদ্বোধনের পর বিউবো চেয়ারম্যান, সদস্যবৃন্দ এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ মেডিসিন স্টোরটি পরিদর্শন করেন।

 

এর আগে প্রধান চিকিৎসা কর্মকর্তার দপ্তর কর্তৃক ওয়াপদা ভবনস্থ বোর্ড রুমে মেডিসিন স্টোরটির শুভ উদ্বোধন উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিউবো চেয়ারম্যান (গ্রেড-১) প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিউবো’র সদস্য অর্থ সেখ আখতার হোসেন, সদস্য বিতরণ প্রকৌশলী মোঃ মিজানুর রহমান, সদস্য পিএণ্ডডি প্রকৌশলী পল্লবী জামান এবং আলোচনা অনুষ্ঠানের সভাপতি হিসেবে বক্তব্য রাখেন সদস্য প্রশাসন মাহমুদুল কবীর মুরাদ।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা: ফাহমিদা খানম। এছাড়া সাবেক প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা: মোঃ মাকসুদুর রহমান এবং বিতরণ দক্ষিণাঞ্চল, চট্টগ্রামের সিনিয়র মেডিকেল অফিসার আব্দুল্লাহ-আল মামুন ডাক্তারদের পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। একইসাথে তাঁরা পেশাগত বিভিন্ন সুযোগ সুবিধা ও সীমাবদ্ধতার কথাও উল্লেখ করেন।

 

এসময় প্রধান অতিথি হিসেবে বিউবো চেয়ারম্যান বিউবো’র পক্ষে নীতিমালা অনুসারে যৌক্তিক ও সর্বোচ্চ সুবিধা প্রদানে সহযোগিতার আশ্বাস দেন।