Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৫ August ২০২১

পিডিবি’র ৩৪তম আন্তঃঅফিস এ্যাথলেটিক প্রতিযোগিতা অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2019-12-18

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ৩৪তম আন্তঃঅফিস এ্যাথলেটিক প্রতিযোগিতা গত ১৭ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র মাঠে অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী এ প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি।

বিউবো ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে আয়োজিত এ প্রতিযোগিতার শুরুতে সকালে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বিশেষ অতিথি বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী খালেদ মাহমুদ। এসময় তিনি প্রতিযোগীদের মনোমুগ্ধকর মার্চ পাস্ট-এর অভিবাদন গ্রহণ করেন।

এবারের প্রতিযোগিতায় পিডিবি’র বিভিন্ন দপ্তর ও কোম্পানির সমন্বয়ে গঠিত ২৭টি আন্তঃঅফিস দল এবং পিডিবি পরিচালিত স্কুলসমূহ থেকে ১১টি দল অংশ নেয়। প্রতিযোগিতায় পুরুষ, মহিলা ও বালক, বালিকা প্রতিযোগীদের সর্বমোট সংখ্যা ছিল ৫৪০ জন। দিনব্যাপী অনুষ্ঠানে বালক ও বালিকাদের ১২টি সহ মোট ২৭টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিঃ দল সর্বমোট ৬৫ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়।

প্রতিযোগিতার পুরুষ বিভাগে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়েছেন মোঃ আল হাসিব, আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিঃ এবং মহিলা বিভাগে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়েছেন রূপালী আক্তার, সিদ্ধিরগঞ্জ ২১০ মে. ও. তাপ বিদ্যুৎ কেন্দ্র।

বর্ণিল ও আনন্দমুখর এ ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব ড. আহমদ কায়কাউস ও বিউবো চেয়ারম্যান প্রকৌশলী খালেদ মাহমুদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিউবো’র সদস্য প্রশাসন (অতিঃ সচিব) মো. জহুরুল হক।

প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে মহান ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধীনতার ইতিহাস এবং বর্তমান বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রার উপর আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মনোজ্ঞ উপস্থাপনা দর্শকদের মুগ্ধ করে।