Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৬ ফেব্রুয়ারি ২০২৩

বিউবো’র নব নিযুক্ত সহকারী প্রকৌশলীদের মধ্যে বুনিয়াদি প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ


প্রকাশন তারিখ : 2023-02-06

গত ০৫ ফেব্রুয়ারি বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (বাবিউবো) ২০২১ সালে নিয়োগপ্রাপ্ত সহকারী প্রকৌশলীদের মধ্যে বুনিয়াদি প্রশিক্ষণ এর সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিদ্যুৎ ভবনের মুক্তি হলে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিদ্যুৎ সচিব মোঃ হাবিবুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে বাবিউবো চেয়ারম্যান (গ্রেড-১) প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতি ছিলেন পিডিবি’র সদস্য প্রশাসন মাহমুদুল কবীর মুরাদ। অনুষ্ঠানে নব নিযুক্ত ১৪২ জন সহকারী প্রকৌশলীর মাঝে সনদপত্র প্রদান করা হয়। উল্লেখ্য নব নিযুক্ত সহকারী প্রকৌশলীগণ জানুয়ারী ২০২২ থেকে ৪টি গ্রুপে বিভক্ত হয়ে ২ পর্বে প্রকৌশল একাডেমী কাপ্তাই ও ঘোড়াশাল প্রশিক্ষণ কেন্দ্রে বুনিয়াদি প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

সনদপত্র বিতরণ অনুষ্ঠানে সদ্য প্রশিক্ষণ শেষ করা নব নিযুক্ত প্রকৌশলীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন বিদ্যুৎ সচিব মোঃ হাবিবুর রহমান, বাবিউবো’র চেয়ারম্যান (গ্রেড-১) প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান, পিডিবি’র সদস্য অর্থ সেখ আকতার হোসেন, সদস্য প্রশাসন মাহমুদুল কবীর মুরাদ, সদস্য উৎপাদন এস এম ওয়াজেদ আলী সরদার ও মহাব্যবস্থাপক প্রশিক্ষণ গোবিন্দ চন্দ্র লাহা।

উক্ত বুনিয়াদি প্রশিক্ষণে যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেন মোঃ মোশারফ হোসেন, মোঃ রেজাউল করিম ও ইফফাত তাসনীম। সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রশিক্ষাণার্থীদের পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন মোঃ মোশারফ হোসেন ও ইফফাত তাসনীম।