Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২২nd জানুয়ারি ২০২৪

বিউবো'র ২০২২-২৩ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার বিতরণ


প্রকাশন তারিখ : 2024-01-22

আজ ২২ জানুয়ারি বিদ্যুৎ ভবনের মুক্তি হলে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (বিউবো) ২০২২-২৩ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুদ্ধাচার পুরস্কার প্রদান (সংশোধন) নীতিমালা ২০২১ মোতাবেক প্রধান কর্যালয় ও আঞ্চলিক পর্যায়ে কর্মরত মোট ৬০ জন কর্মকর্তা-কর্মচারীকে এ পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিউবো চেয়ারম্যান (গ্রেড-১) প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্যবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিউবো’র সদস্য প্রশাসন মাহমুদুল কবীর মুরাদ।

শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠানে সকল কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন বিউবো চেয়ারম্যান (গ্রেড-১) প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান। উপদেশ ও গঠনমূলক বক্তব্য রাখেন বিউবো’র সদস্য অর্থ সেখ আকতার হোসেন, সদস্য প্রশাসন মাহমুদুল কবীর মুরাদ, সদস্য বিতরণ প্রকৌশলী মোঃ মিজানুর রহমান ও সদস্য পিএন্ডডি প্রকৌশলী পল্লবী জামান। পরিচালক প্রশিক্ষণ ও পেশা উন্নয়ন পরিদপ্তরের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মহা-ব্যবস্থাপক প্রশিক্ষণ প্রকৌশলী গোবিন্দ চন্দ্র লাহা। এসময় পুরস্কারপ্রাপ্তদের পক্ষ থেকে

ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী মোঃ জহুরুল ইসলাম, রাজশাহী প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক মোঃ নিজামুল হক সরকার, কর্মচারী পরিদপ্তরের ইলেকট্রিশিয়ান-এ মোঃ জহিরুল ইসলাম খান কৃতজ্ঞতাসূচক বক্তব্য প্রদান করেন।

উল্লেখ্য, অনুষ্ঠানে শুদ্ধাচার পুরস্কার প্রাপ্ত ৬০ জন কর্মকর্তা-কর্মচারীর হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দিয়ে তাদেরকে অভিনন্দন জানান বিউবো চেয়ারম্যান প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান। বোর্ডের প্রশিক্ষণ ও পেশা উন্নয়ন পরিদপ্তরের সার্বিক তত্ত্বাবধানে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি পরিচালিত হয়।